1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের হোঁচট খেলেন বাইডেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : হুটহাট হোঁচট খাওয়ার একাধিক নজির রয়েছে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের। এবার পোল্যান্ড থেকে ফেরার বিমানে উঠতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান তিনি।
সম্প্রতি কিয়েভে আকস্মিক সফরের পর বুধবার ওয়ারশতে ন্যাটো মিত্রদের সঙ্গে বৈঠক করেন বাইডেন। এরপর রওনা দেন ওয়াশিংটনের উদ্দেশে।
ফিরতি যাত্রায় তার জন্য অপেক্ষা করছিল এয়ারফোর্স ওয়ান। বিমানের সিঁড়ির বেশিরভাগ ধাপ ওঠার পরই ঘটে অঘটন। হোঁচট খান মার্কিন প্রেসিডেন্ট। সামলে নিতে না পারায় পড়েই যান তিনি। পরে বাকি থাকা অল্প কয়েক ধাপ সিঁড়ি নিরাপদেই পার হয়ে প্রবেশ করেন বিমানে।
ভিডিওতে দেখা যাচ্ছে, পোল্যান্ডের ওয়ারশতে বিমানবন্দর থেকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এয়ারফোর্স ওয়ান বিমানে উঠছিলেন। হঠাৎই তিনি হোঁচট খান। তবে কয়েক সেকেন্ডের মধ্যেই তিনি টাল সামলে নেন। উঠে দাঁড়িয়ে সবার উদ্দেশে হাত নাড়েন এবং ধীর পায়ে বিমানের ভিতরে চলে যান। মার্কিন প্রেসিডেন্টের হঠাৎ এই দুর্ঘটনা সম্পর্কে হোয়াইট হাউসের তরফে এখনও কোনো বিবৃতি দেওয়া হয়নি।
উল্লেখ্য, দুই বছর আগেও ঠিক একইভাবে পড়ে গিয়েছিলেন বাইডেন। সেই সময়ে তিনি হোঁচট খেয়ে বেশ কয়েকটি সিঁড়ি থেকে হুমড়ি খেয়ে পড়ে যান। সেই সময় হোয়াইট হাউসের তরফে জানানো হয়েছিল, জো বাইডেন সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..